Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দোয়ারা বাজারে নির্বাচনী সহিংসতার জেরে

প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫ সুনামগঞ্জ

প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

সুনামগঞ্জের দোয়ারা বাজারে নির্বাচনী সহিংসতার জের নিয়ে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের ৫ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। হামলার ঘটনায় আহত বৃদ্ধ গিয়াস উদ্দিন হাসপাতালে মৃত্যু শয্যায়। 

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের মন্তাজনগর গ্রামের মৃত ছোয়াব আলীর ছেলে গিয়াস উদ্দিন সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে একই গ্রামের ইউপি সদস্য পদপ্রার্থী আফতাব মিয়া কে ভোট না দেয়ার জের হিসাবে বুধবার দুপুরে আফতাব মিয়া ও গিয়াস উদ্দিনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কোন কিছু বুঝে উঠার আগেই আফতাব মিয়া ও তার ছেলে সায়েম মিয়া এছাড়া আলী হোসেন, আব্দুল্লাহ, দুলাল মিয়া, জুলহাস ও জামাল মিয়া দেশীয় অস্ত্র সস্ত্র সুলফি, ঝাটা, পাথর ও ইট পাটকেল নিয়ে হামলা করে গিয়াস উদ্দিনের পরিবারের লোকজনের উপর। এতে সুলফির আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন গিয়াস উদ্দিন। স্বামীর প্রান রক্ষার্থে এগিয়ে আসলে স্ত্রী সৈয়দুন নেছা, মেয়ে ফারজানা আক্তার, কল্পনা আক্তার ও জহুরা বেগম হামলার শিকার হয়। পরে ঘটনাস্থল হতে গিয়াস উদ্দিন কে উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

এ ব্যাপারে ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নুরুল আমিন জানান হামলার ঘটনায় গিয়াস উদ্দিন এখন হাসপাতালে জানতে পেরেছি। 

দোয়ারা বাজার থানার ওসি সেলিম নেওয়াজ জানান, হামলার ঘটনাটি জানতে পেরেছি আহতদের চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছি। থানায় অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত আফতাব মিয়ার সেল ফোনে যোগাযোগ করা হলে তার সেল ফোনটি বন্ধ পাওয়া যায়।    

এই বিভাগের অন্যান্য খবর