Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সাংবাদিক সাকির আমীনের এ কে ফজলুল হক এ্যাওয়ার্ড লাভ মিডিয়াসুনামগঞ্জ

সাংবাদিক সাকির আমীনের এ কে ফজলুল হক এ্যাওয়ার্ড লাভ

দৈনিক আমাদের সময়ের ছাতক উপজেলা প্রতিনিধি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী সাংবাদিক সাকির আমীনের শেরে-বাংলা এ কে ফজলুল হক এ্যাওয়ার্ড লাভ। 

শুক্রবার বিকেলে রাজধানীর সেগুন বাগিচাস্থ প্রফেসর ড. আক্তার ইমাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি সাবেক প্রধান বিচারপতি এম তাফাজ্জল ইসলামের হাত থেকে শেরে-বাংলা এ্যাওয়ার্ড ও সনদপত্র গ্রহন করেন সাংবাদিক সাকির আমীন। 

উলে­খ্য, শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদ দেশের বিভিন্ন স্থানে নানা ক্ষেত্রে সফল গবেষনা চালিয়ে প্রতি বছর সম্মাননা দিয়ে থাকে। শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদের উদ্যোগে ও ৭১ মিডিয়া ভিশন এবং এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের সহযোগিতায় দেশের নানা স্থানের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ১৫ জন ব্যক্তি কে সম্মাননা দেয়া হয়। 

পরিষদের মহা সচিব আর কে রিপনের পরিচালনায় ও উপদেষ্টা মুক্তিযোদ্ধা কে এন এম জহিরুল ইসলাম খাঁনের সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বিচারপতি মোহাম্মদ জয়নুল আবেদীন। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের পরিচালক জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন একুশে পদক প্রাপ্ত ড. জসিম উদ্দিন, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন প্রমুখ।