Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ছাতকে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সুনামগঞ্জ

ছাতকে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

সুনামগঞ্জের ছাতকে সিগারেট জ্বালানোর জন্য ব্যবসায়ীর কাছে বখাটেরা আগুন চাইলে না দেয়ায় ৫ বখাটে মিলে ব্যবসায়ী কে কুপিয়ে টাকা ছিনাইয়ের অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনাটি শুক্রবার সকালে ছাতক সিমেন্ট কারখানার ৪নং এলাকায় ঘটে। 

থানায় লিখিত অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় শহরের নোয়ারাই মহল­ার ইন্তাজ আলীর ছেলে ব্যবসায়ী মানিক মিয়া সকালে গরু কিনার উদ্দেশ্যে ৪০ হাজার টাকা সাথে নিয়ে বসত ঘর হতে বের হয়ে ৪নং এলাকায় আসলে রাস্তায় ওৎ পেতে থাকা একই মহল­ার তজমুল আলীর বখাটে ছেলে আলম, আমির আলীর ছেলে জয়নাল ও মকবুল আলী ব্যবসায়ী মানিক মিয়ার কাছে সিগারেট জ্বালানোর জন্য আগুন চাইলে মানিক মিয়া দিতে অস্বীকার করায় বখাটেরা তাকে দেশীয় অস্ত্র সস্ত্র, লাঠি ও দা দিয়ে কুপ দিলে মানিক মিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন এবং তার সাথে থাকা ৪০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় বখাটেরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে তাকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। 

এ ব্যাপারে অভিযুক্ত আলম মিয়া জানান আহত মানিক মিয়া কে আমাদের পক্ষ হতে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। রোগী সুস্থ হলে বিষয়টি নিষ্পত্তি হবে। ছাতক থানার এস আই তরিকুল ইসলাম জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।    

এই বিভাগের অন্যান্য খবর