Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

পার্বতীপুরে অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুর

পার্বতীপুরে অর্ধগলিত লাশ উদ্ধার

দিনাজপুরের পার্বতীপুরে এক বিধবার অর্ধগলিত লাশ পুলিশ উদ্ধার করেছে। জানা যায়, পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর দাঁড়িয়াপাড়া গ্রামের বিধবা শামসুন নাহার বেরো (৫০) তার স্বামী দিন মজুর সৈয়দ আলী ৭ বছর আগে নিহত হলে একাই সে বাড়ীর একটি ঝুঁপুড়ি ঘরে বসবাস করে আসছিল। তদের এক কন্যা শরিফা বেগমের বিয়ে হয়েছে পাশের মমিনপুর ইউপি’র শুকদেবপুর গ্রামে। 
নিহতের ভাই মফজার রহমান ও বোন মনসুরা জানান, স্বামীর মৃত্যুর পর থেকে বিধবা শামসুন নাহার প্রতি মাসে প্রায় ১৫ দিন মেয়ে জামাইর বাড়ীতে থাকতো। একারনে সে ঘরে আছে কি না কেউ খোঁজ-খবর রাখে না।
এলাকাবাসী শফিয়ার রহমান ও সুলতান আলীসহ অনেকেই বলেন, শামসুন নাহার খেয়ে না খেয়ে দিনাতিপাত করতো। সর্বশেষ গত বুধবার (৩ জুন) তাকে দেখা যায় বলে উলে­খ করেন। 
গত সোমবার বিকেলে পথচারীরা দূর্গন্ধ পেয়ে খুঁজতে থাকে ঐ গন্ধের উৎস। পরে ঝুঁপুড়ি ঘরের মধ্যে থেকে দূর্গন্ধ পেলে পুলিশকে খবর দেয় তারা। 
খবর পেয়ে পার্বতীপুর মডেল থানার উপ-পরির্দশক তপন কুমার নিহতের ভাই বোন ও এলাকাবাসীদের নিয়ে সোমবার সন্ধায় ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় মশারীর ভেতর থেকে শামসুন নাহারের অর্ধগলিত লাশ উদ্ধার করেন। এলাকাবাসীদের ধারনা, আর্থিক অসচ্ছলতা ও অনাহারের কারনে তার মৃত্যু হয়েছে। উপ-পরির্দশক তপন কুমারও অনুরুপ কথা বলেন। তাছাড়া কারো কোন অভিযোগ না থাকায় অর্ধগলিত লাশ রাতেই দাফন করা হয়েছে বলে পুলিশ জানায়।