Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মোরেলগঞ্জে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে গুলি, আহত ৭ বাগেরহাট

মোরেলগঞ্জে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে গুলি, আহত ৭

বাগেরহাটের মোরেলগঞ্জে মঙ্গলবার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে বিদ্যালয়ের সভাপতি সাবেক চেয়ারম্যান মাহাবুব শিকদারের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়েছে ৭জন । গুলিবৃদ্ধরা হল- আবু হানিফ শিকদার (৩০), রুবেল শিকদার (২৬), সোবাহান শিকদার(৬৫), সত্তার শিকদার (৬৮), শিব্বির আহম্মেদ(২২), তোফাজ্জেল শেখ (৭৫) ও কবির (৩৫)। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আবু হানিফ শিকদার, রুবেল শিকদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে,  সোবাহান শিকদার ও সত্তার শিকদারকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ মাহাবুব শিকদার ও তার ভাই মিজানুর রহমান শহিদকে আটক করেছে । ঘটনাটি ঘটেছে বেলা ১০ টার দিকে উপজেলার সোনাখালী বাজার এলাকায়।

ঘটনার সময় উপজেলার পুটিখালী ইউনিয়নের সোনাখালী বাজার সংলগ্ন মহব্বত আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন চলছিল। এ সময় স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান শিকদার বিদ্যালয়ের সন্নিকটে সোনাখালী বাজারে সেট ঘরের কাছে এক গ্রুপের লোকজনের ওপর বিনা উস্কানিতে পুলিশের উপস্থিতিতে দু’রাউন্ড গুলি চালায়।  এতে ঘটনাস্থলে ৭ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় পরপর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওবায়দুর রহমান, সহকারী পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল এনামুল হক মিঠু, থানা অফিসার ইন চার্জ রাশেদুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। 

সহকারী পুলিশ সুপার এনামুল হক মিঠু জানান, ঘটনার সাথে জড়িত সাবেক চেয়ারম্যান মাহাবুব শিকদার ও তার ভাই মিজানুর রহমান শহিদকে আটক করা হয়েছে এবং মাহাবুব শিকদারের লাইসেন্সকৃত দোনালা বন্ধুক ও ৩১ রাউন্ড তাজা গুলি ও ব্যবহৃত দু’টি গুলির খোসা জব্দ করা হয়। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।