Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দিনাজপুরে হত্যা ও বিজিবি’র উপর হামলা মামলায় ৩ জন গ্রেফতার দিনাজপুর

দিনাজপুরে হত্যা ও বিজিবি’র উপর হামলা মামলায় ৩ জন গ্রেফতার

দিনাজপুর বিরামপুরে ২ পথচারীকে হত্যা, বিজিবি’র উপর হামলা ও উদ্ধারকৃত চোরাচালান পণ্য ছিনিয়ে নেয়ার মামলায় পুলিশ এজাহারভুক্ত ৩ আসামীকে গ্রেফতার করেছে।

দিনাজপুরের বিরামপুর থানার ওসি খায়রুজ্জামান জানান, গত ৩০ জুন মঙ্গলবার সন্ধ্যায় বিরামপুর রেল ষ্টেশনে একটি লোকাল ট্রেন থেকে ভারতীয় পণ্য উদ্ধার অভিযান চলাকালীন দুবৃত্ত ও চোরাচালানীরা সংঘবদ্ধ হয়ে ফুলবাড়ী ২৯ বিজিবি’র সদস্যদের উপর হামলা চালায়। এসময় চোরাচালানীরা ২ পথচারী শাহীন ও সুলতানকে অবৈধ অস্ত্র দিয়ে হত্যা করে। এক পর্যায়ে তারা উদ্ধারকৃত চোরাচালানী পণ্য বিজিবি’র কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নেয়। বিজিবি’র পক্ষ থেকে বিরামপুর থানায় দায়েরকৃত হত্যা এবং সরকারী কাজে বাধা ও চোরাচালানী পণ্য ছিনিয়ে নেয়ার অভিযোগে পৃথক ২টি মামলা দায়ের করা হয়। ওই মামলার এজাহারভুক্ত ৩ আসামী খোরশেদ আলী (৩২), মোস্তাফিজুর রহমান (৩৫) ও জামান (২৮)কে গতকাল রোববার ভোরে বিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে।

রোববার দুপুরে আটক ৩ জনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ রেজাউল বারীর আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে অধিকতর তথ্য সংগ্রহের জন্য ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিজ্ঞ বিচারক ৭ জুলাই মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করে আটক ৩ জনকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।