Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

প্রতিপক্ষের হাতে পটুয়াখালীতে দেবর-ভাবী খুন পটুয়াখালী

প্রতিপক্ষের হাতে পটুয়াখালীতে দেবর-ভাবী খুন

পটুয়াখালী জেলার সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে দেবর ও ভাবী খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- রুস্তম মাঝি (৫০) ও তার ভাবী মালেকা বেগম (৫৫)। আহত  সেলিনা ও আফজালকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রুস্তম মাঝিদের সঙ্গে স্থানীয় ধলু মুন্সীর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ধলু মুন্সির চার ছেলে হাফেজ, ওহাব, জসীম ও রাজ্জাক বিরোধীয় জমিতে গাছ লাগাতে যায়। এ সময় রুস্তম মাঝি ও মালেকা তাদের বাধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ধলু মুন্সির ছেলেরা রুস্তমকে কোপাতে থাকে। এ সময় মালেকা দেবরকে রক্ষা করতে গেলে তাকেও কুপিয়ে মারাত্মক জখম করে ধলু মুন্সীর ছেলেরা। তাদের চিৎকারে বাড়ি থেকে রুস্তম মাঝির নাতী আফজাল ও মালেকার মেয়ে সেলিনা  তাদের রক্ষা করতে এগিয়ে এলে তাদেরকেও পিটায় ধলু মুন্সীর ছেলেরা। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে আহতদের পটুয়াখালী মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে আসলে রুস্তম মাঝি ও মালেকাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পথে মালেকা ও রুস্তম মারা যায়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তারিকুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হাফেজ মুন্সী ও রাবেয়া বেগম নামের দুই জনকে হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ।