Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় বাধা, আহত ২০ মাদারীপুর

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় বাধা, আহত ২০

চতুর্থ ধাপের আসন্ন ইউপি নির্বাচনে মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমানের নির্বাচনী প্রচারনায় অব্যহত বাধা ও তার কর্মী-সমর্থকদের উপর হামলার ঘটনার অভিযোগ পাওয়া গেছে। হামলায় মহিলাসহ কমপক্ষে ২০জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলার বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এ হামলার ঘটনা ঘটিয়েছে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর সমর্থকরা।

এলাকা ও ভুক্তিভোগী সুত্রে জানাগেছে, আলীনগরের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান মিলন সরদারের নির্বাচনী প্রচারের মাইকিং ও তার নির্বাচনী ক্যাম্প ভাংচুর চালায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাহিদ পারভেজের সমর্থকরা। এ সময় তাদেরকে বাধা প্রদান করলে ফের কর্মীদের বসত বাড়িতেও হামলা করা হয়। এতে করে মহিলাসহ ২০ জন আহত হন। 

আহতরা হলেন নূরুনাহার, সোহেদা বেগম, হাওয়া বেগম, তামান্না, লাকি, রোমান সরদার, মহাশিন বেপারী, দুলাল সরদার, ফিরোজ সরদার. ইদ্রিশ চৌকিদার, কুদ্দুশ বেপারী ও হারুন ঢালী।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান মিলন বলেন, আওয়ামীলীগের প্রার্থীর সমর্থকদের হামলা আমাদের উপর অবহ্যত রয়েছে। আমার লোকজন প্রচারনায় এলাকায় যেতে পারছেন।

এব্যাপারে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাহিদ পারভেজ বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী যে অভিযোগ করেছেন তাহা ভিত্তিহীন।

এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, অভিযোগ পেয়েছি তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে।