Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ২ জুলাই ২০১৫, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন, জ্যোতিষী শ্রী রাজিব আচার্য্য (স্বর্ণপদক প্রাপ্ত, ভারত) রাশিফল

আজ ২ জুলাই ২০১৫, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন, জ্যোতিষী শ্রী রাজিব আচার্য্য (স্বর্ণপদক প্রাপ্ত, ভারত)

মেষ  (২১মার্চ-২০এপ্রিল)
চাকরি ক্ষেত্রে হঠাৎ কোনো ঝামেলা সৃষ্টি হলে ঠাণ্ডা মাথায় তার মোকাবেলা করুন। লেনদেন ও কেনাকাটা সাবধানে করতে হবে। ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভবনা রয়েছে। হঠাৎ কাউকে কথা দেবেন না। মাথা কাটিয়ে কাজ করার চেষ্টা করুন লাভবান হবেন।
বৃষ (২১এপ্রিল-২১মে)
চাকরি ক্ষেত্রে যে কোন ধরনের ঝামেলায় জড়িয়ে যাওয়ার সম্ভবনা। ব্যবসায় নতুন মাত্রা যোগ হতে পারে বলে বুঝে সিদ্ধান্ত নিন। আয়ের চেয়ে ব্যয় বেশী হতে পারে। লেনদেন সর্তক হয়ে করুন। প্রেমের ক্ষেত্রে ঝামেলা এড়িয়ে চলুন।
মিথুন (২২মে-২১জুন)
নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। ব্যবসা ক্ষেত্রে আরো নতুন কোন ব্যবসার সুযোগ সৃষ্টি হতে পারে। চাকরি ক্ষেত্রে উর্ধ্বতনদের সহযোগিতা আপনি পেতে পারেন। রাজনীতিতে জবাবদিহিতা দরকার হবে আজ সর্তক হয়ে আপনাকে সিদ্ধান্ত নিতে হবে।
কর্কট (২২জুন-২২জুলাই)
পারিবারিক সদস্যদের সঙ্গে স্যৌজন্য মূলক আচরণ করুণ। অন্যের কথায় বিভ্রান্ত না হয়ে নিজের বুদ্ধিকে কাজে লাগাতে হবে। কোনো কারণে আপনার সুযোগ যদি হাতছাড়া হয়ে যায় তাহলে বিশ্লেষণ করুন। যাতে ভবিষ্যতে এমনটি না ঘটে।
সিংহ (২৩জুলাই-২৩আগষ্ট) 
রাজনীতি যারা করেন তাদের জন্য মিশ্র অনুভূতির দিন আজ। বুঝে সিদ্ধান্ত নিন। প্রেমের ক্ষেত্রে যাতে ব্যর্থতা না আসে সেদিকে দৃষ্টি দিন। চাকরি ও ব্যবসায় মনোযোগী হউন। আর্থিক ক্ষেত্রে সুযোগ সৃষ্টি হতে পারে। রাজনীতি করবেন কিন্তু কোন ঝামেলা হতে সাবধান।
কন্যা (২৪আগষ্ট-২৩সেপ্টেম্বর)
অন্যের ওপর দায়িত্ব চাপিয়ে না দিয়ে ব্যবসায় নিজের কাজ নিজে করুন। কোনো কারণে আপনি অস্থির হতে পারেন বলে সর্তক থাকুন। চাকরি ক্ষেত্রে সুযোগ সৃষ্টি হতে পারে। রাজনীতি যারা করেন তাদের কথায় ও কাজে সর্তক থাকতে হবে।
তুলা (২৪ সেপ্টেম্বর-২৩অক্টোবর)
সবার সঙ্গে সহযোগিতার মনোভাব বজায় রাখুন। অনেক দিন থেকে ঝুলে থাকা সমস্যার সমাধানের পথ পেয়ে যেতে পারেন। ব্যবসায় অর্থ জোগান আজ সহজ হতে পারে। লেনদেন সতর্ক করুন। অন্যের কথায় বিভ্রান্ত হবেন না। চাকরি ক্ষেত্রে কৌশলী হতে হবে আজ। যাত্রা শুভ।
বৃশ্চিক (২৪ অক্টোবর-২২নভেম্বর)
চাকরি ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাওয়ার সম্ভবনা আজ রয়েছে। প্রেমের ক্ষেত্রে সফলতা আসতে পারে বলে কৌশলী হোন । ধর্ম কর্ম সুফল দেবে কিন্তু সৃষ্টি কর্তার প্রতি বিশ্বাস হারাবেন না। বড়দের সাথে ভাল ব্যবহার করার চেষ্টা করবেন। 
ধনু (২৩ নভেম্বর-২১শে ডিসেম্বর)
নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। পরিবারের স্বাস্থ্যের প্রতি ও খেয়াল রাখার চেষ্টা করুন। পরিবারের কারো স্বাস্থ্যহানি ঘটার সম্ভবনা আছে।  যোগাযোগ বৃদ্ধি করুন। কে আজ আপনার উপকারে আসবে আপনি তা জানেন না। 
মকর (২২ ডিসেম্বর-২০জানুয়ারী) 
নিজের সিদ্ধান্তকে বেশি গুরুত্ব দেওয়ার আগে পূর্বাপর বিচার করে দেখুন। যোগাযোগ বৃদ্ধি করুন। ব্যবসায় বা চাকরিতে অন্যের সহযোগিতা পেতে পারেন। লেনদেন সর্তক হয়ে করতে হবে। ধর্ম-কর্ম সুযোগ সৃষ্টি করবে।
কুম্ভ (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী)
চাকরি ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাওয়ার সম্ভবনা আজ রয়েছে। ছেলে মেয়েদের স্বাস্থ্যের প্রতি লক্ষ্য রাখুন। নিজের ও স্বাস্থ্যহানি ঘটার সম্ভবনা রয়েছে। দেশের বাহির হতে কোন ধরনের সুসংবাদ পেতে পারেন। অযথা যে কোন ধরনের ঝামেলায় জড়ারেন না। 
মীন (১৯ ফেব্রুয়ারী-২০মার্চ)
অনেক দিন থেকে যা করতে চাচ্ছেন আজ তা করার সুযোগ সৃষ্টি হতে পারে ব্যবসায়। চাকরি ক্ষেত্রে কেউ আপনার উপকারে আসতে পারে। সবার সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। রাজনীতিতে কৌশলী হতে হবে। লেনদেন ও কেনাকাটা সর্তক হয়ে করুন।