Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মোরেলগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা, আটক ২ বাগেরহাট

মোরেলগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা, আটক ২

বাগেরহাটের মোরেলগঞ্জে এক স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ এ ঘটনায় মামুন বেপারী(১৭)ও মানিক ফরাজি (১৬) আটক করে রোববার বাগেরহাট আদালতে প্রেরণ করে এবং ধর্ষীতা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

মামলাসূত্রে জানাগেছে, মোরেলগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা কবির হোসেন শেখের মেয়ে বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী (১২) উপজেলার পাঠামারা গ্রামে নানা বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে (১২ এপ্রিল) মঙ্গলবার বাড়ির উদ্দেশ্যে মোরেলগঞ্জ রওয়ানা হয়ে পথিমধ্যে বদনীভাংগা আ.মজিদ খানের বাড়ির সামনে পৌছলে মামুন বেপারী, বেল্লাল হাওলাদার ও মানিক ফরাজী নামে ৩ তরুণ ওই স্কুলছাত্রীর গতিরোধ করে মুখ চেপে ধরে জোড়পূর্বক পাশবর্তী অরক্ষিত একটি বাগান বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে ওই ৩ যুবক স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষন করে। 

ধর্ষীতার বাবা কবির শেখ জানান, ধর্ষনের ঘটনা ঘটার পরে দু’ দফা শালিস বৈঠক হয়েছে এবং ওই বৈঠকে ৬০ হাজার টাকা জরিমানা করাসহ মামুন এবং মানিককে লাঠিপেটা করা হয়। ওই রায় কার্যকর এবং টাকা পরিষদের জন্য শনিবার রাতে বসা হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক দু’জনকে আটকসহ ধর্ষিতাকে থানায় নিয়ে যায়।  ধর্ষীতার বাবা কবির শেখ  শনিবার রাতে ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। আসামিরা হল বনদিভাংগা গ্রামের মহারাজ বেপারীর ছেলে মামুন বেপারী(১৭), ফজলু হাওলাদারের ছেলে বেল্লাল হাওলাদার(১৮) ও নেসার ফরাজীর ছেলে মানিক ফরাজী (১৬)।