Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ৩০ জুন ২০১৫, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন, জ্যোতিষী শ্রী রাজিব আচার্য্য (স্বর্ণপদক প্রাপ্ত, ভারত) রাশিফল

আজ ৩০ জুন ২০১৫, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন, জ্যোতিষী শ্রী রাজিব আচার্য্য (স্বর্ণপদক প্রাপ্ত, ভারত)

বৃষ (২১এপ্রিল-২১মে)
পারিবারিক ক্ষেত্রে ঝামেলা আসতে  পারে। স্বাস্থ্যহানি ঘটার সম্ভবনা আছে। চাকরি ক্ষেত্রে স্বচ্ছতা দরকার এবং তা আপনাকে সুযোগ সৃষ্টিতে সহায়তা করবে। রাজনীতি যারা করেন তাদের জন্য আজ কিছু ভালো সংবাদ আসতে পারে। 

কর্কট (২২জুন-২২জুলাই)
এই রাশির ব্যক্তিরা একটু খিটখিটে স্বভাবের হয়ে থাকে। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। তা না হলে যে কোন ধরনের সমস্যা হতে পারে।  সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। চাকরি ও ব্যবসায় উভয় ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভবনা আছে।

কন্যা (২৪আগষ্ট-২৩সেপ্টেম্বর)
কন্যা রাশি অন্যের উপকার করবেন কিন্তু সর্তক থাকবেন। কর্মক্ষেত্রে সুনাম আসতে পারে। অন্যের ওপর দায়িত্ব চাপিয়ে না দিয়ে ব্যবসায় নিজের কাজ নিজে করুন। কোনো কারণে আপনি অস্থির হতে পারেন বলে সর্তক থাকুন। 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২নভেম্বর)
অহেতুক মাথা গরম করবেন না। চিন্তা করে কাজ করবার চেষ্টা করবেন। মানুষকে বিশ্ব্সা করবেন কিন্তু অতি বিশ্বাস করবনে না। সর্তক হয়ে কাউকে ব্যবসায় কথা দিন। নতুন বিনিয়োগ বুঝে করুন। রাজনীতি যারা করেন তারা সর্তক হয়ে কাজ করলে ভালো ফল পাবেন। 

কুম্ভ (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী)
আপনার চাকরি হতে কোন ধরনের সুসংবাদ পেতে পারেন। কিন্তু ব্যবসা ক্ষেত্রে কোন ধরনের ঝামেলা আসতে পারে। কিন্তু মাথা ঠান্ডা রেখে সবার সঙ্গে মিলেমিশে কাজ করুন। যোগাযোগ বৃদ্ধি করুন। কোনো কারণে ঝামেলা সৃষ্টি হলে তা পর্যালোচনা করুন। কোনো নতুন অংশীদার নেওয়ার আগে বুঝে এবং যাচাই করে তা করুন।