Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মুন্সীগঞ্জে বাসের নিচে ফেলে যুবকে হত্যা মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে বাসের নিচে ফেলে যুবকে হত্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে যাত্রীবাহী বাস থেকে নামিয়ে আব্দুল আউয়াল সরকার (৩৪) নামে এক যুবককে পিটিয়ে আহত করার পর একটি বাসের নিচে ফেলে হত্যা করেছে পরিবহন শ্রমিকরা। 

রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাচক বাউশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। এ সময় নিহত আউয়াল সরকারের সহযাত্রী তার ছোট ভাই আল আমিন, বোন ফরিদা আক্তার, ভগ্নিপতি  সাইদুল ইসলাম ও ফুফাতো বোন কুলসুম বেগমকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। নিহত আব্দুল আউয়াল সরকার  কুমিল্লার মুরাদনগর থানার  কৃষ্ণনগর গ্রামের মুক্তিযোদ্ধা হুমায়ন কবিরের ছেলে বলে জানা গেছে। তিনি ঢাকার মুগদা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেদায়েতুল ইসলাম। তিনি জানান, আব্দুল আউয়াল সরকার তার দাদী খায়রুন নেছার দাফন কাজে অংশ নিতে ঢাকা-লক্ষ্মীপুর রুটের আল্লাহ মেহেরবান নামে একটি বাসে করে নিজ গ্রামের বাড়িতে যাবার পথিমধ্যে এঘটনা ঘটে।

ওসি আরো জানান, বাস ভাড়া নিয়ে বাসের চালক ও হেলপারের সঙ্গে আব্দুল আউয়ালের তর্ক-বিকর্ত শুরু হয়। একপর্যায়ে চালক ও হেলপার আউয়ালকে বাস থেকে নামিয়ে পিটিয়ে আহত করেন। এ সময় আউয়াল দৌড়ে বাঁচার চেষ্টা করলে তারা আউয়ালকে অপর একটি বাসে নিচে ফেলে দেয়। এতে বাসচাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় রাতে গজারিয়া মামলার প্রস্তুতি চলছে।