Opu Hasnat

আজ ৭ ডিসেম্বর শনিবার ২০১৯,

ছাতকে প্রতিপক্ষের দায়ের কোপে অনার্সের ছাত্রসহ আহত ১০ সুনামগঞ্জ

ছাতকে প্রতিপক্ষের দায়ের কোপে অনার্সের ছাত্রসহ আহত ১০

সুনামগঞ্জের ছাতকে পূর্ব শত্রু তার জের ধরে প্রতিপক্ষের দায়ের কুপে সিলেট এমসি কলেজ বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্র বুলবুল ইসলাম সহ আহত হয়েছেন অন্তত ১০ ব্যক্তি। 

প্রত্যক্ষদর্শী ও থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত রইছ উদ্দিনের ছেলে ও সিলেট এমসি কলেজ বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের মেধাবী ছাত্র বুলবুল ইসলাম শুক্রবার বিকেলে কলেজ বন্ধ থাকায় ছুটি কাটাতে বাড়ী ফেরার পথে গ্রামের একটি রাস্তায় গতিরোধ করে একই গ্রামের মৃত সিদাই মিয়ার ছেলে আল আমিন। বুলবুল ইসলাম ও আল আমিনের মধ্যে কথা কাটা কাটির এক পর্যায়ে কোন কিছু বুঝে উঠার আগেই আল আমিন ক্ষিপ্ত হয়ে বুলবুল ইসলামের মাথায় দা দিয়ে কুপ দেয়। মুহুর্তের মধ্যেই এলাকা আতংকিত হয়ে উঠে। বুলবুল ইসলাম কে রক্ষা করতে তার পরিবারের লোকজন আসলে আল আমিন ও তার ভাই রুহুল আমিন, দুদু মিয়া এবং কমলা মিয়া দেশীয় অস্ত্র সস্ত্র দা, সাবল, রড দিয়ে হামলা করলে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন বুলবুল ইসলাম, রমিজ উদ্দিন, তারেক মিয়া, জয়নাল হক ও রফিক উদ্দিন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আশংকা জনক অবস্থায় গুরুতর আহত বুলবুল ইসলাম কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে তিনি আজ ৩ দিন ধরে মৃত্যু সয্যায় রয়েছেন। 

শনিবার হাসপাতাল সূত্রে জানা যায়, বুলবুল ইসলামের অবস্থা আরও অবনতির দিকে যাচ্ছে। অন্যান্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে বুলবুল ইসলামের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে ৭ জন কে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

ছাতক থানার সহকারী উপ পরিদর্শক আমির খসরু জানান অভিযোগটি পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।