Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

চন্দ্রনাথ বা.উ.বি. বায়োমেট্রিক উপস্থিতি, সিসি ক্যামেরা ও ডিজিটাল সাউন্ড সিষ্টেম উদ্বোধন সুনামগঞ্জ

চন্দ্রনাথ বা.উ.বি. বায়োমেট্রিক উপস্থিতি, সিসি ক্যামেরা ও ডিজিটাল সাউন্ড সিষ্টেম উদ্বোধন

সুনামগঞ্জের ছাতকে চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৫শ ছাত্রীর জন্য বায়োমেট্রিক উপস্থিতি, সিসি ক্যামেরা ও ডিজিটাল সাউন্ড সিষ্টেম চালু করা হয়েছে

বুধবার দুপুরে সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম এ পদ্ধতি গুলো চালু করে উদ্বোধন ঘোষনা করেন। বিদ্যালয়ের হল রুমে এসএমসি’র সভাপতি হাজী হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) শেখ হাফিজুর রহমান, রাজনীতিবিদ আবরু মিয়া তালুকদার, সৈয়দ আহমদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফায়জুল ইসলাম। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সামছুল ইসলাম, ছালিক মিয়া চৌধুরী রোকন, আব্দুল কাদির, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আনিছুর রহমান, রামানন্দ চক্রবর্তী, শিক্ষিকা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যা ফাতেমা বেগম প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি নগদ ১ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন।  

এই বিভাগের অন্যান্য খবর