Opu Hasnat

আজ ২৪ এপ্রিল বুধবার ২০২৪,

হরিণাকুন্ডুতে আওয়ামীলীগের বর্ধিত সভা ঝিনাইদহ

হরিণাকুন্ডুতে আওয়ামীলীগের বর্ধিত সভা

রবিবার হরিণাকুন্ডু উপজেলার ২নং জোড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের এক বর্ধিতসভা দলের ইউনিয়ন নেতা মকবুল হোসেনের সভাপতিত্বে স্থানীয় জোড়াদহ হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের নেতা গোলাম সরোয়ার কাঞ্চন, যুবলীগ নেতা শীতল, ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ইসলাম উদ্দীন, সম্পাদক জাহাঙ্গীর, ২নং ওয়ার্ডের সভাপতি আজমত আলী, সম্পাদক রোকন, ৩নং ওয়ার্ডের সভাপতি নাসির সম্পাদক দিন মোহাম্মদ, ৪নং ওয়ার্ডের সভাপতি মতিয়ার রহমান, সম্পাদক ছরোয়ার হোসেন, ৫নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মান্নান সম্পাদক নুর আলী, ৭নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মিটুল, ৮নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আসলাম উদ্দীন, ৯নং ওয়ার্ডের সভাপতি লিয়াকত হোসেন সাধারন সম্পাদক বুলু জোয়ার্দ্দার প্রমুখ। 

এছাড়া সভায় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ এবং দলের অঙ্গ ও সহযোগীসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বর্ধিত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রসঙ্গে ব্যাপক আলোচনা সমালোচনা হয়। কেন্দ্র প্রেরিত চিঠির নির্দেশনাঅনুসারে ইউনিয়ন কমিটি ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দের সাথে বর্ধিত সভা করে একজন প্রার্থীর নাম সুপারিশ করবে। সুপারিশকৃত নাম  উল্লেখিত জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের সমন্বয়ে গঠিত নির্বাচনী বোর্ড প্রার্থী চুড়ান্ত করে সংশ্লিষ্ট বোর্ডের  ৬ জনের নাম ও স্বাক্ষর সংযুক্ত করে পত্র প্রাপ্তির ৭ দিনের মধ্যে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে প্রেরনের বিষয়টি সকলকে অবহিত করা হয়। বর্ধিত সভায় ওয়ার্ড ও ইউনিয়ন আ’লীগ আসন্ন জোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের প্রার্থী হিসেবে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনি কসম্পাদক আলাউদ্দীনও ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক কামাল উদ্দীন মিয়া ২জনকে নির্বাচনে প্রার্থী করেবা ছাই সম্পন্ন করে জেলায় নাম প্রেরণ করার সিদ্ধান্ত গৃহিত হয়।