Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

গোয়ালন্দে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী ঘরছাড়া রাজবাড়ী

গোয়ালন্দে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী ঘরছাড়া

রাজবাড়ীর গোয়ালন্দ লক্ষ টাকার সম্পদ নিয়ে প্রবাসীর স্ত্রী (১৯) তার পরকীয়া প্রেমিকের হাত ধরে অজানায় পাড়ি জমানের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে স্বামী জুয়েল রানা (২৪) বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) বিকেলে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের হাবিবুর রহমানের ছেলে কাতার প্রবাসী জুয়েল রানা ছয় মাস পূর্বে দেশে ফিরে গত বছর ২১ আগস্ট একই ইউনিয়নের রসুলপুর গ্রামের আ. ছাত্তার শেখের মেয়ে কে বিয়ে করেন। গত ১২ ফেব্রুয়ারী সে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে লক্ষাধিক টাকা গহনা নিয়ে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে জুয়েল শশুর বাড়িতে গিয়ে তার স্ত্রীকে না দেখে শাশুরীকে রুমার কথা জিজ্ঞাসা করে। শাশুরী জুয়েলকে জানান, বুধবার সে  দর্জির দোকানে জামা বানানো কথা বলে বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে আসেনি। এ অবস্থায় তারা বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করতে থাকে। কিন্তু ওইদিন রাতে সে ফোনে তার মাকে জানায় সে ভালোবেসে রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর গ্রামের রনির সাথে চলে এসেছে।
এ ব্যাপারে জুয়েল রানা জানান, বিয়ের আগে থেকেই রনির সাথে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু প্রায় ছয় মাস সংসার করে তিনি কিছুই বুঝতে পারেনি। স্ত্রীকে ভালোবেসে বিদেশে যাওয়ার কয়েক দফা তারিখ হলেও তিনি যাননি। শেষ পর্যন্ত স্ত্রী তার এ প্রতিদান দিল।